ভূতের গল্প : সত্য ঘটনা অবলম্বনে ভূতের গল্প -3

এটি সম্পূর্ণ সত্য। এই ঘটনাটা আমার প্রতিবেশি খালার সাথে ঘটেছে। এটি প্রায় 15 বছর আগের কথা। আমার খালা ও আমার খালাতে ভাই ওড়িশার ডেরির্ক জেলার একটি ভাড়া বাসায় থাকত। শুরুতে সবকিছু ঠিক ছিল। কিন্তু, প্রায় ১০ দিন পর, হঠাৎ একটা অদ্ভুত ঘটনা ঘটল। রাতে হঠাৎ স্বপ্নে দেখে খালা ঘুমের ভিতরে থাকা অবস্থায় কোন একটা সাদা ‍ধূতিঁ পরিহিত অনেক দীর্ঘ বৃদ্ধ লোক এসে খালার হাত ধরে টানতেছে এবং সে যেন কোথায় নিয়ে যেতে চাইতেছে। খালা এই টানা হেছরাতে ঘুম থেকে জেগে ওঠলেন। আমার খালা খুব সাহসী ব্যাক্তি ছিল। সে ভিতু না হয়ে চুপ চাপ ঘুমানোর চেষ্টা করল এবং ঘুমিয়ে পড়ল।

খালা এই ঘটনাটি ভূলেও যেতে চেয়েছিল কিন্তু খালা তার হাত দেখে সে তার চোখকে বিশ্বাস করতে পারেনি!! কারন তার হাতে কাল রাতের টানা হেছড়ার স্পষ্ট চিহৃ ছিল। এটা আমার খালা আমার খালাতো ভাইকে বলল। কিন্তু কেবল মাএ দশ দিন হয় এই বাড়িতে এসেছেন তারা মাস শেষ হতেও আরো বিশ দিন বাকী। তাই তারা সিদ্ধান্ত নিলেন এই মাস শেষ করে তারা এই বাসা ছেড়ে দিবেন।

তারপর প্রায় 8-10 দিন পর সেই বাড়ির মালিক আমার খালার বাড়িতে এলেন এবং তাদের বললেন

আগামীকাল আমার বাবার তৃতীয় মৃত্য বাষিকী। সেই সময় খালা জিজ্ঞেস করল করল তার বাবা কিভাবে মারা গিয়েছিল?সেই সময় তিনি বললেন আমাদের এই বাসাতে তিন বছর আগে আগুন ধরেছিল। সেই আগুনে পুড়ে আমার বাবার মৃত্য হয়েছিল। খালা আরো জিজ্ঞেস করল তার বাবা দেখতে কেমন ছিল?? তখন তিনি বললেন:- তার বাবা দেখতে লম্বা ছিল এবং সাদা ধূতি পরিধান করত।

তার কথা শুনে খালা বুঝলেন যে কিছু দিন আগে স্বপ্নে যে লোক তাকে টেনেছে সে আর কেউ নয় এই বাড়ির মালিক ছিল। আর ঐ মাস শেষ হবার পর তারা বাসা ছেড়ে দিয়ে অন্য বাসায় চলে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page